রবিবার, ২১ জুলাই, ২০১৯ ০০:০০ টা

লঞ্চের কেবিন থেকে নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল নদীবন্দরে ঢাকা থেকে আসা একটি লঞ্চের স্টাফ কেবিন থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর সঙ্গে থাকা অজ্ঞাত যুবক পালিয়ে গেছে। লঞ্চের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে তাকে শনাক্তের মাধ্যমে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় মামলাসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে তারা। নিহত নারীর নাম আঁখি আক্তার (২৯)। তিনি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়নের পুইউটা গ্রামের বজলু বেপারীর মেয়ে। তিনি নারায়ণগঞ্জের আদমজী এলাকার অনন্ত অ্যাপারেলস লিমিটেডের অপারেটর পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও লঞ্চের কর্মচারীরা জানান, শুক্রবার রাতে ঢাকা থেকে বরিশালের উদ্দেশে এমভি সুরভী-৮ লঞ্চের স্টাফ কেবিনে ওঠেন আঁখি। তার সঙ্গে ছিল এক যুবক। গতকাল ভোরে লঞ্চটি বরিশাল নদীবন্দরে নোঙর করার পর বাইরে থেকে স্টাফ কেবিনের দরজা আটকে ওই যুবক পালিয়ে যায়। লঞ্চের কর্মচারীরা দরজা খুলে এক নারীর মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

আঁখি গত শুক্রবার সন্ধ্যায় লঞ্চে একা বাড়ি আসার কথা মোবাইল ফোনে পরিবারকে জানিয়েছিলেন। গতকাল সকালে তার লাশ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা লঞ্চে এসে কান্নায় ভেঙে পড়েন। তারা আঁখির হত্যাকারীকে শনাক্ত করে কঠোর শাস্তি দাবি করেন।

এদিকে আঁখিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তার গলায় দাগ এবং আঁচড় রয়েছে। হত্যাকারীকে শনাক্ত করে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম।

নিহত আঁখির বাবা বজলু বেপারী জানান, চার বছর আগে নারায়ণগঞ্জের জনৈক হৃদয়ের সঙ্গে আঁখির বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটি সন্তান রয়েছে। দুই বছর আগে এক যুবক জোর করে আঁখিকে বিয়ে করে। পরে দ্বিতীয় স্বামীকে তালাক দেয় সে।

সর্বশেষ খবর