বুধবার, ৩১ জুলাই, ২০১৯ ০০:০০ টা
ছেলেধরা সন্দেহ

গণপিটুনির হাত থেকে দৌড়ে রক্ষা পেল দুই মাদ্রাসাছাত্রী

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীর দক্ষিণ আউচপাড়া মকদম মুন্সী রোড এলাকায় গতকাল বিকালে ছেলেধরা সন্দেহে গণপিটুনির হাত থেকে দৌড়ে রক্ষা পেল দুই মাদ্রাসাছাত্রী। এরা হলো- স্থানীয় মাহমুদিয়া কওমি মহিলা মাদ্রাসার আওয়াল শ্রেণির (প্রথম শ্রেণি) ছাত্রী ইকরা মনি (১৩) ও মিম (৮)। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, ইকরা মনি ও তার ভাইয়ের মেয়ে মিম স্থানীয় কলেজ রোডের মাহমুদিয়া কওমি মহিলা মাদ্রাসার হোস্টেলে থেকে গত এক মাস যাবৎ পড়ালেখা করে আসছে। গতকাল বিকালে তারা হোস্টেলের সুপারকে না জানিয়ে মাদ্রাসা থেকে বেরিয়ে পার্শ্ববর্তী সিংবাড়ি মোড়ে মিমদের বাসায় যাচ্ছিল। এ সময় মাদ্রাসার শিক্ষকরা তাদের বাইরে যেতে দেখে দৌড়ে ধরার চেষ্টা চালায়। এ সময় এলাকাবাসীও মাদ্রাসার শিক্ষকদের সঙ্গে যোগ দেয়। পরে অবস্থা বেগতিক দেখে ইকরা মনি ও মিম দৌড়ে স্থানীয় বাসিন্দা দেলোয়ার হোসেন ডলারের বাসায় আশ্রয় নেয়। এ সময় উপস্থিত জনতা মারমুখী অবস্থান নিয়ে ওই দুজনকে বাইরে বের করে দিতে বলেন।

খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানার একদল পুলিশ ওই বাসা থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। ইকরা মনি কুমিল্লা জেলার মুরাদনগর থানার পীরকাশিমপুর গ্রামের মজিবুর রহমানের মেয়ে এবং মিম তার ভাইয়ের মেয়ে।

সর্বশেষ খবর