শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৫ আগস্ট, ২০১৯ ২৩:২৯

ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

সিলেট নগরে ইয়াবার চালানসহ এক পুলিশ সদস্যসহ দুজনকে আটক করেছে র‌্যাব। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গতকাল আদালতের নির্দেশে তাদের জেলহাজতে পাঠানো হয়। এরা হলেন জকিগঞ্জ উপজেলার মাদারখালের আবদুন নূরের ছেলে তোফায়েল আহমদ (২৮) ও বিমানবন্দর থানার কাকুয়ারপাড়ের মৃত আবদুল মালেকের ছেলে আমির হোসেন (৩৭)। তাদের কাছ থেকে ৭৪৩ পিস ইয়াবা ও মাদক বিক্রির ২০ হাজার ৬০ টাকা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এর মধ্যে তোফায়েল আহমদ মহানগর পুলিশের মোগলাবাজার থানার কনস্টেবল এবং থানার পিকআপ ভ্যান চালক বলে নিশ্চিত করেছেন থানার ওসি আখতার হোসেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার রাত ১১টার দিকে র‌্যাব-৯-এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে নগরের আম্বরখানা ডিঙি রেস্টুরেন্টে অভিযান চালানো হয়। এ সময় তিন ব্যক্তিকে আটক করা হয়। গতকাল সকালে কোতোয়ালি থানায় দুজনের নামে মামলা করে তাদের পুলিশে হস্তান্তর করা হয়। সিলেট কোতোয়ালি থানার ওসি মো. সেলিম মিয়া জানান, র‌্যাব-৯-এর উপপরিদর্শক (এসআই) আবু বক্কর বাদী হয়ে মামলা করেছেন।

এদিকে, অভিযানকালে আটক তিনজনের মধ্যে একজনকে ছেড়ে দেওয়া প্রসঙ্গে জানতে র‌্যাব-৯-এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর