বুধবার, ৭ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

ডেঙ্গু নিয়ে রাজনৈতিক বক্তব্য বন্ধ করুন

----------- খেলাফত

নিজস্ব প্রতিবেদক

ডেঙ্গু নিয়ে রাজনৈতিক বক্তব্য বন্ধ করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা খুরশিদ আলম কাসেমী। তিনি বলেন, দেশজুড়ে এখন ডেঙ্গু এক ভয়াবহ আতঙ্ক সৃষ্টি করেছে। অনেকের মৃত্যু হয়েছে। প্রতিটি হাসপাতালে রোগীর ভিড়। সরকারি দল ও বিরোধী দলের নেতা-কর্মীরা এর বিরুদ্ধে মিছিল-মিটিং আর পাল্টাপাল্টি বক্তব্য দিয়ে যাচ্ছেন। যা অত্যন্ত দুঃখজনক। গতকাল বাদ জোহর ডেঙ্গু মহামারী থেকে দেশ ও জাতির মুক্তির জন্য  দোয়া মাহফিলে এসব কথা বলেন।

মোহাম্মদপুর জামিয়া রহমানিয়া আরাবিয়া মিলনায়তনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, কেন্দ্রীয় নেতা মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, মাওলানা ফয়সাল আহমদ, মাওলানা রুহুল আমীন খান প্রমুখ।

মাওলানা মাহফুজুল হক বলেন, আসমানি গজব থেকে পরিত্রাণের জন্য প্রতিরোধ বা মোকাবিলার ঘোষণা বেমানান। মশাকে মোকাবিলা করতে গিয়ে নমরুদের পরাজয় হয়েছে। তিনি বলেন, আমাদের প্রথম কাজ হচ্ছে আল্লাহর কাছে তওবা এস্তেগফার করা এবং রোগমুক্তি কামনা করা। দ্বিতীয় কাজ হচ্ছে নিজেদের আঙিনা ও পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর