বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

নির্বাচনের জন্য ২০২২ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে : হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ডেঙ্গু নিয়ে যখন রাজনীতিবিদ, সাংবাদিক, সাহিত্যিক, চলচ্চিত্রশিল্পীসহ সব শ্রেণি-পেশার মানুষ জনসচেতনতায় কাজ করছেন, তখন বিএনপি নির্বাচন দাবি করছে। জাতীয় নির্বাচন হবে ২০২২ সালে। সেদিন পর্যন্ত তাদের অপেক্ষা করতে হবে। গতকাল জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি সারাহ বেগম কবরীর সভাপতিত্বে সভায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, আওয়ামী লীগ  নেতা আমিনুল ইসলাম আমিন, অ্যাডভোকেট বলরাম পোদ্দার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এখন আর গ্রামে কোনো ছেঁড়া কাপড় পরা লোক দেখা যায় না। গ্রামের রাস্তায় বাতি জ্বলে। এটি বিএনপির সহ্য হয় না।

বঙ্গমাতা ফজিলাতুন নেছা প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, বঙ্গমাতা শুধু একজন গৃহিণীই ছিলেন না, তিনি সন্তানদের লেখাপড়া শিখিয়েছেন। তাদের মূল্যবোধ ও দেশাত্মবোধ শিখিয়েছেন। সংসারটাকেও আগলে রেখেছেন। কারণ বঙ্গবন্ধু শেখ মুজিব বেশির ভাগ সময়ই কারাগারে থাকতেন। তার অবর্তমানে বেগম মুজিব নিজের সংসারসহ রাজনীতির দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশের ইতিহাসে বঙ্গবন্ধুর নামের সঙ্গে যা কিছু জড়িয়ে আছে তার সবই ফজিলাতুন নেছা মুজিবের প্রেরণা।

সর্বশেষ খবর