রবিবার, ২৫ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

মদিনায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

প্রতিদিন ডেস্ক

সৌদি আরবের মদিনায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত চার যুবকের বাড়ি নারায়ণগঞ্জে। তাদের একজনের নাম উজ্জ্বল বলে জানা গেছে। নিহতেরা সবাই আল ফাহাদ কোম্পানিতে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কর্মরত ছিলেন। আল ফাহাদ কোম্পানির সুপারভাইজার জহিরুল হুদা আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নারায়ণগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, নিহতরা সবাই নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার কালাপাহাড়িয়া ও খাগকান্দা ইউনিয়নের বাসিন্দা। নিহতদের পরিবারের কাছে খবর পৌঁছলে শুরু হয় শোকের মাতম ও আহাজারি। বাংলাদেশ সময় শুক্রবার  সকাল ১০টায় এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে রয়েছে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের তিনজন এবং খাগকান্দা ইউনিয়নের চম্পকনগরের একজন।

এরা হলেন কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের জাব্বার মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৫), একই গ্রামের মোতালিব ব্যাপারীর ছেলে নুরা মিয়া (২৩) এবং পার্শ্ববর্তী গ্রামের খালিয়ারচর গ্রামের  মোকররমের ছেলে উজ্জ্বল (২২) । এছাড়া খাগকান্দা ইউনিয়নের চম্পকনগর গ্রামের রাসেল (২৪) নামে একজন রয়েছে। তার বাবার নাম আক্রম আলী। তিনি ৩ বছর ধরে  সৌদি আরবে থাকেন।

কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন জানান, এরা সবাই মদিনা আল-ফাহাদ কোম্পানিতে কর্মরত ছিলেন। তারা একটি মাইক্রোবাস দিয়ে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন।

সর্বশেষ খবর