সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ণ সব কমিটির সম্মেলনের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক

আগামী ১০ ডিসেম্বরের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডের মেয়াদোত্তীর্ণ সব কমিটির সম্মেলন অনুষ্ঠানের নির্দেশ দেওয়া হয়েছে। গতকাল আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষে জেলা নেতাদের কাছে পাঠানো এক চিঠিতে এই সাংগঠনিক নির্দেশনা দিয়েছেন।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। দেশের সব জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের কাছে লেখা এই নির্দেশনায় বলা হয়, গত ১৪ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্ত মোতাবেক ২০ ও ২১ ডিসেম্বর, ২০১৯ আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল হবে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ‘ওই সভায় আসন্ন জাতীয় কাউন্সিল অধিবেশনের আগেই সংগঠনের যেসব শাখা কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, সেখানে সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক দলের সাংগঠনিক জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডের সব মেয়াদোত্তীর্ণ শাখার সম্মেলন ১০ ডিসেম্বর, ২০১৯-এর মধ্যে সম্পন্ন করার জন্য নির্দেশনা প্রদান করা হলো।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর