Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০২:০৯

বিএনপির গণতন্ত্র পেট্রল বোমা দিয়ে মানুষ মারা : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

বিএনপির গণতন্ত্র পেট্রল বোমা দিয়ে মানুষ মারা : হানিফ

‘মির্জা ফখরুল সাহেবের চোখে সানি পড়েছে অথবা তার মানষিক রোগ হয়েছে, সে কারণে সরকারের উন্নয়ন কর্মকা  তার চোখে পড়ছে না’ এমন মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপির গণতন্ত্র হচ্ছে বাস-ট্রেনে পেট্রল দিয়ে মানুষ পুড়িয়ে মারা। এই গণতন্ত্র মানুষ আর দেখতে চায় না। বিএনপির উদ্দেশ্যে হানিফ বলেন, পাকিস্তানের ভাবধারায় যদি এ দেশে রাজনীতি করতে চান তবে তা দেশের মানুষ মেনে নেবে না। রাষ্ট্র ক্ষমতায় থাকতে যে অপকর্ম করেছেন তার বিচার চলছে, আইনের চোখে যারা অপরাধী বিএনপির এমন অনেক নেতার সাজা ভোগ করতে হবে। গতকাল দুপুর ২টায় কুমারখালীতে শহীদ গোলাম কিবরিয়া ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 কুমারখালী বাস টার্মিনাল চত্বরের জনসভায় আরও বক্তব্য রাখেন, সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ ও আকম সারোয়ার জাহান বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান। সভাপতিত্ব করেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান খান।

ডেঙ্গু প্রতিরোধে সরকার চেষ্টা চালাচ্ছে: এদিকে,মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ডেঙ্গু প্রতিরোধে সরকারের কোনো অবহেলা নেই, ডেঙ্গু প্রতিরোধে সরকার সর্বদা চেষ্টা চালাচ্ছে, মানুষের সচেতনতার ঘাটতি রয়েছে। মানুষকে আরও সচেতন করতে হবে। ইতিমধ্যেই ঢাকাসহ বড় বড় শহরে ডেঙ্গু রোগী কমে এসেছে। কিন্তু জেলা পর্যায়ে উদ্বেগজনক অবস্থায় পৌঁছেছে। আশা করছি অল্প কিছুদিনের মধ্যেই ডেঙ্গু পরিস্থিতি স্বাভাবিক হবে। গতকাল বেলা ১১টায় কুষ্টিয়ায় আড়াইশ’ শষ্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর