শিরোনাম
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

বিশ্ববিদ্যালয় থেকে ইবি ছাত্রলীগ সম্পাদককে বহিষ্কারের দাবি

ইসলামী বিশ^বিদ্যালয় প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের বিরুদ্ধে ৪০ লাখ টাকা দিয়ে নেতা হওয়া ও নিয়োগ বাণিজ্যে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। এ কারণে বিশ্ববিদ্যালয় থেকে তাকে বহিষ্কারের দাবি জানিয়েছেন ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরা। গতকাল বেলা দেড়টার দিকে উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করে তারা এ দাবি জানান। এ সময় তারা শাখা ছাত্রলীগ সম্পাদকের সম্প্রতি ফাঁস হওয়া অডিওর কথোপকথনে ড্রাইভার নিয়োগ বাণিজ্যের সঙ্গে জড়িত, ৪০ লাখ টাকা দিয়ে সম্পাদক হওয়া এবং হাই কোর্ট অবমাননার বিষয়টি স্পষ্ট হয়েছে বলে উপাচার্যকে জানান। শিক্ষক নিয়োগ বাণিজ্যে জড়িত থাকার অভিযোগে যদি শিক্ষক চাকরিচ্যুত হন তবে একজন শিক্ষার্থী হিসেবে তাকেও এমন কর্মে বহিষ্কার করতে হবে বলে দাবি জানান তারা।

এ সময় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু, তৌকির মাহফুজ মাসুদ, ছাত্রবিষয়ক সম্পাদক মিজারুর রহমান লালন, সহসম্পাদক ফয়সাল সিদ্দিকি আরাফাতের নেতৃত্বে ছাত্রলীগের শতাধিক কর্মী সেখানে উপস্থিত ছিলেন।

সম্প্রতি ইবি শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের কথোপকথনের একটি অডিও সামাজিক যোগাযোগমাধ্যম ও জাতীয় দৈনিকে প্রকাশিত হয়। অডিওতে ড্রাইভার নিয়োগ বাণিজ্যে ও ৪০ লাখ টাকা দিয়ে সম্পাদক হওয়ার বিষয়টি উঠে আসে। এর আগে শনিবার রাতে একই অভিযোগ এনে তাকে ও বর্তমান কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করেন বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরা।

সর্বশেষ খবর