শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

দুর্নীতি নির্মূলে সরকার বদ্ধপরিকর

-স্থানীয় সরকারমন্ত্রী

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

দুর্নীতি নির্মূলে সরকার বদ্ধপরিকর

দুর্নীতিবাজ ও অনিয়মকারীদের হাতে সমাজ নিরাপদ নয়। সমাজে দুর্নীতিবাজদের ঠাঁই নেই। একটি কল্যাণকর সমাজ গঠন করতে হলে দুর্নীতিবাজদের বয়কট করতে হবে। দুর্নীতি নির্মূলে বর্তমান সরকার বদ্ধপরিকর। দুর্নীতি সবাইকে রুখে দাঁড়াতে হবে। গতকাল বিকালে কুমিল্লার মনোহরগঞ্জে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রী নির্বাচনী ইশতেহারে দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। প্রতিশ্রুতি বাস্তবায়নে প্রধানমন্ত্রী সব পদক্ষেপ গ্রহণ করেছেন।

তিনি বলেন, ‘আমার মন্ত্রণালয়, ইউনিয়ন পরিষদ, উপজেলা, সিটি করপোরেশনসহ সব স্থানীয় সরকার প্রতিষ্ঠানে দুর্নীতি প্রতিরোধে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত ও এর মূলোৎপাটনে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হয়েছে।’

এ সময় উপস্থিত ছিলেন এলজিইডির চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ এন এম এনায়েত উল্লাহ, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নজরুল ইসলাম, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সোহেল রানা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ্ উদ্দিন ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ খবর