শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

যুবলীগ করে মাতব্বরি করার দিন শেষ

------- ওমর ফারুক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

ক্যাসিনো মামলায় যুবলীগের যাকেই গ্রেফতার করা হবে তাকেই সংগঠন থেকে বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন, দেখছেন না আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, পত্রপত্রিকা দেখছেন না? সমস্ত পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা। এটা শেখ হাসিনা সরকারের আইনশৃঙ্খলা বাহিনী। এটা বাবর আলী মন্ত্রণালয় না, এটা খালেদা জিয়ার মন্ত্রণালয় না। যুবলীগ করে মাতব্বরি করবেন, ওই দিন শেষ। গতকাল রাজধানীর উত্তরা আজমপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে ঢাকা মহানগর উত্তর যুবলীগের অন্তর্গত উত্তরা পশ্চিম, পূর্ব, উত্তরখান, দক্ষিণখান থানাধীন ১, ৪৪, ৪৫, ৪৬, ৪৭, ৪৮, ৪৯ ও ৫০ ওয়ার্ড যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন। যুবলীগ চেয়ারম্যান বলেন, এই ক্যাসিনোর মালিকেরা নাকি আমরা? এটি মিথ্যা নয়। এই পত্রিকার ‘ইনফরমেশন’ যদি আমরা আগে পেতাম তাহলে ব্যবস্থা নিতে পারতাম। ভুল এক জিনিস, অপরাধ অন্য জিনিস। অপরাধ, জেনে শুনে অন্যের ক্ষতি করা। ভুল হবেই। আমি কেন্দ্রের চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। অহঙ্কার করবেন না। পত্র-পত্রিকা দেখছেন না? সমস্ত পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা।

 এই ক্যাসিনোর মালিকেরা, না কি আমরা, খামোশ। এটি মিথ্যা নয়। এই পত্রিকার ইনফরমেশন যদি আমরা আগে পেতাম তাহলে ব্যবস্থা নিতে পারতাম। আইনশৃঙ্খলা বাহিনী অ্যাকটিভ। একের পর এক ধরছে, যারে ধরবে তারে এক্সফেল করব। রাজনীতি করার অধিকার থাকবে না। ক্যাসিনো চালাও তুমি যেই হও।

তিনি বলেন, ক্যাসিনো চালায় যুবলীগ? আমি ধন্যবাদ জানাব আইনশৃঙ্খলা বাহিনীকে এদের মুক্ত করুন। যারাই এই কাজটি করে থাকে এদের ধরুন। যত বড় নেতা হোক, আমি করলেও আমাকে ধরেন। ভুলভ্রান্তি হলে সাংবাদিকরা লিখবে, আইনশৃঙ্খলা বাহিনী ধরছে দেখেন না? বেশি স্মার্ট হওয়ার দরকার নাই। যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে।

সর্বশেষ খবর