শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

সৌদিতে বাংলাদেশিকে ছুরিকাঘাতে হত্যা

মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর নিহত

প্রতিদিন ডেস্ক

সৌদি আরবে বাংলাদেশি যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে সহকর্মীরা। আর দক্ষিণ আফ্রিকায় যাওয়ার পথে মোজাম্বিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর বেগমগঞ্জের দুই সহোদর নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ কুমিল্লা : সৌদি আরবে গোসল করাকে কেন্দ্র করে সহকর্মীরা মাইনুদ্দিনকে (৩০) ছুরিকাঘাতে হত্যা করেছে। সৌদির রাজধানী রিয়াদে এই ঘটনাটি ঘটে। নিহত মাইনুদ্দিন কুমিল্লার হোমনা উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে।

নোয়াখালী : দক্ষিণ আফ্রিকার পাশের দেশ মোজাম্বিকের মুকুবা শহরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আরাফাত (২০) ও আল-আমিন (২২) নামে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর ১টায় এ ঘটনা ঘটে। নিহতদের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নেরর চার নং ওয়ার্ডে। বাবার নাম সালেহ আহম্মেদ। এই খবরে পরিবারের স্বজনদের মাঝে চলছে মাতম। এ ঘটনায় মোট চারজন ঘটনাস্থলে নিহত ও তিন বাংলাদেশি গুরুতর আহত হয়।

নিহতের স্বজনরা জানান, হতদরিদ্র মোহাম্মদ হোসেন দিনমজুরের কাজ করেন। প্রায় তিন বছর আগে জমি-জমা বিক্রি ও বিভিন্ন জনের কাছ থেকে ঋণ নিয়ে বড় ছেলে হাছানকে দক্ষিণ আফ্রিকায় পাঠান। হাছান তার অপর দুই ভাইকে আফ্রিকায় নিতে সম্প্রতি দালালের সঙ্গে চুক্তি করেন। সেই লক্ষ্যে গত ৩০ তারিখ এক ভাই প্রথমে দুবাই যায় এবং ১৩ তারিখ আরেক ভাই দুবাই যায়। সেখান থেকে দুই ভাইসহ আরও কয়েকজনকে সড়ক পথে প্রথমে কেনিয়া ও  পরে মোজাম্বিক হয়ে দক্ষিণ আফ্রিকায় নেওয়ার কথা ছিল। কিন্তু বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ আফ্রিকায় যাওয়ার পথে মোজাম্বিকের মুকুর এলাকায় তাদের বহনকারী গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে দুই সহোদরসহ আরও চারজন নিহত এবং মেহেদী হাছান, হুমায়ুন কবির ও  ইকবাল হোসেন নামে তিনজন আহত হন।  আহতদের মধ্যে ইকবাল হোসেনের অবস্থা আশঙ্কাজনক। রাত একটার সময় তাদের মোজাম্বিকের মুকুবায় দাফন করা হয়েছে।

সর্বশেষ খবর