শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
খালেদার মুক্তি দাবিতে রাতে ঢাকায় মিছিল

অনেকের বাড়িতে টাকা গোনার মেশিন বসিয়েছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, এখন সবার কাছে এটি স্পষ্ট যে, ব্যাংকে টাকা নেই। ভুয়া উন্নয়নের ঠেলায় আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতিটি বাড়িই এখন টাঁকশাল। আওয়ামী লীগের অনেক নেতা তাদের বাড়িতে এখন টাকা গোনার মেশিন বসিয়েছে, মানুষের সম্পদ লুট করে জমানো টাকা হাতে গোনা যায় না, তাই তাদের মেশিন লাগছে! এটা ১০ বছরের শিশু থেকে শত বছরের বৃদ্ধ সবাই জেনে গেছে। 

গতকাল সন্ধ্যার পর কেরানীগঞ্জ দক্ষিণ থানা বিএনপি ও ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের উদ্যোগে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তৃতায় রিজভী আহমেদ এ কথা বলেন।

মিছিলটি নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিলে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায়, ব্যারিস্টার মীর হেলাল উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের ৫ শতাধিক নেতা-কর্মী অংশ নেন। রিজভী আহমেদ বলেন, এই দেশ বেশিদিন অনাচার-অবিচার-অন্যায়-দুর্নীতি সহ্য করেনি। এদের ভয়াবহ পরিণতি এগিয়ে আসছে। সাদ্দাতের বেহেশতের মতো এই দুরাচারদের স্বর্গ যে কোনো মুহূর্তে ভেঙে পড়বে। তিনি আরও বলেন, আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতাসীন হওয়ার পর থেকে দেশের উন্নয়ন ঘটেছে শুধু মদ, জুয়া, ক্যাসিনো, চাঁদাবাজি, টেন্ডারবাজির। ঢাকায় কয়েকটি লোকদেখানো অভিযানেই তারা সীমাবদ্ধ। এই সামান্য অভিযানেই জনগণ দেখতে পেয়েছে আওয়ামী লীগ-যুবলীগ চুনোপুঁটি নেতাদের ঘরে ঘরে অবৈধ টাকার খনি। কাঁড়ি কাঁড়ি টাকা, সোনাদানার খনি। বিএনপির এই নেতা বলেন, ঢাক-ঢোল-তবলা বাজিয়ে কয়েকটা ‘যদু-মধু’কে আটক করার পর এখন মন্ত্রীরা চিৎকার দিয়ে বিএনপির ঘাড়ে দোষ চাপিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর