শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

বাস-লেগুনার প্রতিযোগিতায় প্রাণ গেল বাইকচালকের

নিজস্ব প্রতিবেদক

রাস্তায় পড়ে আছে নিথর দেহ। পাশে মাথার হাড়, মগজ, রক্ত। পড়ে আছে হেলমেটের ভাঙা অংশ। গতকাল বেলা ১১টায় রাজধানীর গাবতলীর দ্বীপনগর এলাকায় গাড়ি চলাচলের রাস্তার ওপরের দৃশ্য ছিল এটি। খোঁজ নিয়ে জানা গেল, কিছুক্ষণ আগে গাবতলী থেকে মোহাম্মদপুরগামী প্রত্যয় পরিবহনের একটি বাস ও লেগুনার প্রতিযোগিতায় বাসের নিচে চাপা পড়েন বিপরীত দিক থেকে আসা এক মোটরসাইকেলচালক। দুর্ঘটনায়  মোটরসাইকেল চালকের হেলমেট ভেঙে দুই টুকরো হয়ে যায়। একটি অংশ পড়ে থাকে রাস্তার মধ্যে। অন্য অংশটি ছিল চালকের মাথায়। তার মগজ চারদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে। ঘটনাস্থলেই প্রাণ হারান খালিদ (২১) নামের ওই যুবক।

এ সময় সঙ্গে থাকা তার বন্ধু সরলও আহত হন। খালিদ মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকায় মেসে থাকতেন। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জে। পড়াশোনার পাশাপাশি চাকরি করতেন বলে জানা গেছে। খালিদের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন জানান, চাপা দেওয়া বাসটি প্রত্যয় পরিবহনের। বাসটি জব্দে অভিযান চলছে। 

প্রত্যক্ষদর্শীদের বর্ণনানুযায়ী, বাস আর লেগুনাচালক একে অন্যকে ওভারটেক করতে গিয়ে সামনে থেকে আসা মোটরসাইকেলটিকে চাপা দেয়। মোটরসাইকেলে দুজন ছিলেন। মোটরসাইকেলের চালক ঘটনাস্থলেই নিহত হন। পেছনে বসা ব্যক্তি আহত হন। আশপাশের লোকজন তাকে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করেন।

সর্বশেষ খবর