শিরোনাম
রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

আওয়ামী লীগে কোনো আবর্জনা রাখা হবে না : তথ্যমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে কোনো আবর্জনা রাখা হবে না। অচিরেই দলে ছাঁকনি দিয়ে সব আবর্জনা ফেলে দেওয়া হবে। কেবল ত্যাগী নেতা-কর্মীদের নেতৃত্বেই দলকে এগিয়ে নেওয়া হবে।

গতকাল কক্সবাজারের রামুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু পরিবার ও রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ভূমিকা রাখা কীর্তিমান ব্যক্তিদের পারলৌকিক শান্তি কামনায় আয়োজিত দোয়া মাহফিল ও মেজবান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। দুপুরে রামু স্টেডিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ সাইমুম সরওয়ার কমল।

রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলমের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান প্রমুখ।

সর্বশেষ খবর