বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

ফেনীতে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আন্তজেলা ডাকাত দলের সর্দার ইকবাল হোসেন (৩৫) ওরফে ইকবাল ডাকাত নিহত হয়েছে। আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। মঙ্গলবার ভোরে উপজেলা সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের পাঠানবাড়িসংলগ্ন আজম খান মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ও সোনাগাজী মডেল থানা পুলিশ ছাড়াইতকান্দি গ্রামে যৌথ অভিযান চালায়। টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাত সর্দার ইকবাল গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। তার সহযোগীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক ও তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার এবং লাশটি ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত ডাকাত ইকবাল পূর্ব ছাড়াইতকান্দি গ্রামের মৃত আবদুর রবের ছেলে। তার বিরুদ্ধে ফেনী, নোয়াখালী ও চট্টগ্রাম জেলার বিভিন্ন থানায় হত্যা-ডাকাতিসহ ৩৭টি মামলা রয়েছে। সোনাগাজী থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর