রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

রাজনীতি হতে হবে জনস্বার্থে : জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, রাজনীতি করতে হবে জনগণের স্বার্থ রক্ষার্থে। রাজনীতিতে দলের মত ও পথের পার্থক্য থাকে। সংগঠনের স্বার্থে সবাইকে ছাড় দিয়ে একক নেতৃত্বে কাজ করতে হবে। একতা না থাকলে রাজনীতিতে সফল হওয়া সম্ভব নয়। গতকাল পার্টির বনানীর কার্যালয়ে জাতীয় পার্টি বিভাগীয় ঢাকা জেলার সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জি এম কাদের বলেন, পার্টির কাউন্সিল ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে সংগঠনকে শক্তিশালী করার জন্য আট বিভাগে সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। আমরা যদি সঠিকভাবে সংগঠনকে সুসংগঠিত করতে পারি তাহলে অতি শিগগিরই ক্ষমতায় যাওয়ার সম্ভাবনার দ্বার খুলে যেতে পারে।

ঢাকা বিভাগীয় ঢাকা জেলার সাংগঠনিক সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। এ সময় আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এস এম ফয়সল চিশতী, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, জহিরুল আলম রুবেল ও যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

সভায় ৩১ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি এক মাসের মধ্যে সম্মেলন করবে। কমিটির আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সদস্য সচিব খান মোহাম্মদ ইস্রাফিল খোকন। এ ছাড়াও বেলা ১১টায় বনানী কার্যালয়ে রাজশাহী বিভাগের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী ১ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ, ২ নভেম্বর রাজশাহী মহানগর, ১৫ নভেম্বর নওগাঁ ও জয়পুরহাট, ১৬ নভেম্বর পাবনা এবং  নাটোর, ৩০ নভেম্বর বগুড়া এবং সিরাজগঞ্জ জেলার সম্মেলন অনুষ্ঠিত হবে। উপস্থিত ছিলেন- রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, সদস্য সচিব আবদুর রশীদ সরকার, সদস্য মুজিবুর রহমান সেন্টু, সরদার শাহজাহান, শরিফুল ইসলাম জিন্নাহ এমপি, নুরুল ইসলাম ওমর প্রমুখ।

সর্বশেষ খবর