রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

ঘরে বসে থাকলে দেশে শান্তি ফিরে আসবে না

-অলি আহমদ

নিজস্ব প্রতিবেদক

সরকারের বিরুদ্ধে আইন মেনে প্রতিবাদ জানাতে ‘যথাসময়ে’র ডাকে সবাইকে রাজপথে নামার আহ্বান জানিয়েছেন অলি আহমদ। গতকাল সন্ধ্যায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় দলটির চেয়ারম্যান দলের নেতা-কর্মীসহ জনগণের প্রতি এই আহ্বান জানান। তিনি বলেন, ‘দেশ এক ধরনের জাহান্নামে পরিণত হয়েছে। এখন প্রয়োজন সরকারের বিরুদ্ধে শান্তিপূর্ণ প্রতিবাদ। যথাসময়ে দলে দলে ঐক্যবদ্ধভাবে ঘর থেকে বেরোতে হবে, যথাসময়ে দলে দলে ঘর থেকে বেরিয়ে সবাইকে আইন মান্য করে প্রতিবাদ করতে হবে। ঘরে বসে থাকলে আর কখনো দেশে শান্তি ফিরে আসবে না।’ গতকাল রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

দলের সাধারণ সম্পাদক ডা.  রেদোয়ান আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম মহাসচিব তমিজউদ্দিন টিটোর পরিচালনায় আলোচনা সভায় জামায়াতের হামিদুর রহমান আজাদ, কল্যাণ পার্টির  সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জাগপার রাশেদ প্রধান, জাতীয় দলের সৈয়দ এহসানুল হুদা, এলডিপির কামাল উদ্দিন  মোস্তফা, নুরুল আলম, ইসমাইল হোসেন বেঙ্গল প্রমুখ বক্তব্য দেন।

অলি আহমেদ বলেন, ইনশাল্লাহ দেশে পুনঃনির্বাচন হবে। সৎ, নিষ্ঠাবান এবং  দেশপ্রেমিক ব্যক্তিদের সমন্বয়ে নতুন সরকার গঠিত হবে। তাদের মাধ্যমে জনগণের আশা-আকক্সক্ষার প্রতিফলন ঘটবে। প্রতিহিংসা, প্রতিশোধের রাজনীতির অবসান হবে। সুশাসন ও ন্যায়বিচার প্রতিষ্ঠা হবে। সত্যিকার অর্থে জনগণের সরকার দেশ পরিচালনা করবে এবং গণতন্ত্র প্রাতিষ্ঠানিক রূপ লাভ করবে।

তিনি আরও বলেন, আসুন ঐক্যবদ্ধ হই দেশকে রক্ষা করি। এতে করে সরকারের বিদায় ঘণ্টার ধ্বনি শোনা যাবে। আমি বলতে চাই, যথাসময়ে আইন মান্য করে দলে দলে ঐক্যবদ্ধভাবে ঘর থেকে বেরিয়ে এই সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্য প্রস্তুতি নিন। ইনশাল্লাহ আমরাই সফল হবো।

সর্বশেষ খবর