রবিবার, ৩ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

বন্ধুদের নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাজারীবাগের একটি কারখানায় চাকরি করেন ১৮ বছরের এক কিশোরী। কিছুদিন আগে রনি নামে এক যুবকের সঙ্গে পরিচয় এবং পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই মধ্যে রনি তাকে প্রেমের ছলে হাজারীবাগ বালুরমাঠ কামাল সদর রোড এলাকার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে ধর্ষণ করে। এ সময় রনির সঙ্গে থাকা দুই বন্ধু নাজির ও সাগরও ওই কিশোরীকে ধর্ষণ করে। শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে ওই কিশোরী হাজারীবাগ থানায় এ বিষয়ে অভিযোগ দেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য পুলিশ ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠায়। গতকাল হাজারীবাগ এলাকা থেকে অভিযুক্ত রনি, তার দুই বন্ধু নাজির ও সাগরকে গ্রেফতার করা হয়।

হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত) আবদুস সালাম জানান, রনি মেয়েটিকে হাজারীবাগ এলাকার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে ধর্ষণ করে। এরপর রনির সঙ্গে থাকা তার বন্ধু নাজির তাকে ধর্ষণ করে। দুই বন্ধু ধর্ষণের পর পাহারায় থাকা আরেক বন্ধু সাগর ধর্ষণ করতে গেলে মেয়েটির সঙ্গে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে সাগর মেয়েটিকে ধাক্কা দিয়ে ফ্লোরে ফেলে দেয়।

এরপর তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ওই কিশোরীর চিৎকারে স্থানীয়রা ছুটে যায় এবং থানায় খবর দেয়। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে। কিশোরীর অভিযোগের ভিত্তিতে গতকাল অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়। রনি ও নাজির ধর্ষণের কথা স্বীকার করেছে। সাগর বলেছে তিনি পাহারায় ছিলেন। আজ তাদের আদালতে পাঠানো হবে।

সর্বশেষ খবর