সোমবার, ৪ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
ধানমন্ডিতে জোড়া খুন

গৃহকর্মী সুরভী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ধানমন্ডিতে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতি হত্যা মামলার সন্দেহভাজন প্রধান আসামি নারী গৃহকর্মী সুরভীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত সাড়ে নয়টার দিকে শেরেবাংলা নগরের একটি হাসপাতালের সামনে থেকে তাকে  গ্রেফতার করা হয়। পরে তাকে ধানমন্ডি থানায় হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন শেরেবাংলা নগর থানার পুলিশ।

পুলিশের ধানমন্ডি জোনের এডিসি আবদুল্লাহিল কাফী বলেন, ওই ভবনের সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে দেখা গেছে, গৃহকর্মী সুরভীর প্রবেশ ও বাইরে যাওয়ার মাঝে আর কেউ ওই বাসায় প্রবেশ করেনি। সুরভীকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন, এখন এ হত্যা রহস্যের কিনারা করা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আরও পাঁচজনকে আটক করা হয়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, শুক্রবার দুপুর ৩টার পর বাসায় ঢুকে ওই নারী। টানা তিন ঘণ্টা পর সন্ধ্যা ৬টায় বেরিয়ে আসেন তিনি।

উল্লেখ্য, গত ১ নভেম্বর বিকালে রাজধানীর ধানমন্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসায় খুন হন গৃহকর্ত্রী আফরোজা বেগম এবং তার গৃহকর্মী দিতি। ঘটনার দিন বিকালে ওই বাসায় কাজ করার জন্য গৃহকর্মী সুরভীকে নিয়ে এসেছিলেন আফরোজা বেগমের মেয়ে জামাতা মনির উদ্দিন তারিমের ব্যক্তিগত সহকারী বাচ্চু।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর