মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
প্রথম মৃত্যুবার্ষিকী পালন

তরিকুলের কবরে ফখরুলের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত করলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির কেন্দ্রীয় ও স্থানীয় নেতা-কর্মীরা। তারা শ্রদ্ধা জানালেন মরহুম এই রাজনীতিকের প্রতি। এ উপলক্ষে গতকাল যশোরে তার কবর জিয়ারত, মোনাজাত, পবিত্র কোরআন ও দরিদ্রদের মাঝে খাবার বিতরণসহ না কর্মসূচির আয়োজন করা হয়। সকাল থেকেই কারবালার মাঠে যশোর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা আসতে শুরু করেন। আজ মঙ্গলবার তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে কেন্দ্রীয় বিএনপির পক্ষ থেকে গঠিত তরিকুল ইসলাম স্মৃতি পরিষদ আলোচনা সভার আয়োজন করেছে। দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় নেতারা এতে অংশ নেবেন।

প্রধান অতিথি হিসেবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল কবরস্থানের পাশেই কারবালার মাঠে পবিত্র কোরআন বিতরণ অনুষ্ঠান কর্মসূচির উদ্বোধন করেন।

এসব অনুষ্ঠানে তরিকুল ইসলামের ছেলে বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, নিতাই রায় চৌধুরী, শামসুজ্জামান দুদু, জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস ইসলাম, সদস্য সচিব সাবেরুল হক সাবুসহ কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপি নেতারা উপস্থিত ছিলেন। এ ছাড়া যশোর জেলা যুবদলের উদ্যোগে যশোর পৌরসভার ৯টি ওয়ার্ডে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সর্বশেষ খবর