শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ নভেম্বর, ২০১৯ ২৩:৫৩

কৃষ্ণা রায়কে চাপা দেওয়া বাসের হেলপার আটক

নিজস্ব প্রতিবেদক

কৃষ্ণা রায়কে চাপা দেওয়া বাসের হেলপার আটক

রাজধানীর বাংলামোটরে বিআইডব্লিউটিসির কর্মকর্তা কৃষ্ণা রায় চৌধুরীকে চাপা দেওয়া বাসের হেলপার মো. বাচ্চু মিয়াকে ঘটনার দুই মাস ২১ দিন পর গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শুক্রবার রাতে ময়মনসিংহে গৌরীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে, গত ২৭ আগস্ট বাংলামোটর ফুটপাথে উঠে ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডের একটি বাস কৃষ্ণা রায়কে চাপা দিলে তিনি বাম পা হারান। এ ঘটনায় দায়ের করা মামলার আসামি বাচ্চুকে গতকাল আদালতে পাঠানো হয়েছে। পিবিআই ঢাকা মেট্রোর (উত্তর) বিশেষ পুলিশ সুপার মো. বশির আহমেদ জানান, গত ২৭ আগস্ট দুপুরে বাংলামোটর ওভারব্রিজের নিচের ফুটপাথ দিয়ে হেঁটে কারওয়ান বাজারের দিকে যাচ্ছিলেন বিআইডব্লিউটিসি কর্মকর্তা কৃষ্ণা রায়। এ সময় কারওয়ান বাজারের দিক থেকে বেপরোয়া গতিতে আসা ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডের একটি বাস ফুটপাথে উঠে যায়। ওই বাসে চাপা পড়ে কৃষ্ণা রায়ের বাম পা থেঁতলে যাওয়াসহ গুরুতর আহত হন। পরে তাকে হলি ফ্যামিলি হাসপাতাল হয়ে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

 চিকিৎসকরা অপারেশন করে কৃষ্ণা রায়ের বাম পায়ের হাঁটুর নিচের অংশ কেটে ফেলেন। এ ঘটনায় বাসের মালিক, চালক ও হেলপারের বিরুদ্ধে ২৮ আগস্ট হাতিরঝিল থানায় মামলা করেন আহতের স্বামী রাধে শ্যাম চৌধুরী।

 ওই বাসটি জব্দ করা হয়। গত ১ সেপ্টেম্বর গ্রেফতার করা হয় ওই বাসের চালক মোরশেদকে। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। কিন্তু হেলপার বাচ্চু ছিলেন পলাতক। ওই বাসের মালিক আসামি হলেও তিনি এখন জামিনে রয়েছেন।       


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর