বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

যৌন হয়রানির পর পলায়ন, বাস থেকে পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরের শাহ আমানত সেতুর উত্তর প্রান্তে চলন্ত বাস থেকে পড়ে মো. ইসমাইল (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বাসের ভিতর দুই বোনকে যৌন হয়রানির অভিযোগ ওঠার পর নিজেকে রক্ষা করতে ওই যুবক বাস থেকে লাফ দিলে তার মৃত্যু হয়। গতকাল সকালে বাকলিয়া থানাধীন সেতুর অংশে এ ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ বাসচালকের সহকারী মো. আজিজ সাকিব (২৫) এবং দুই বোন ও বড় বোনের ১৯ বছর বয়সী ছেলেকে আটক করেছে। মো. ইসমাইল সাতকানিয়া উপজেলার পশ্চিম ডলু গ্রামের নুরুল ইসলামের ছেলে। সীতাকুন্ডের ফৌজদারহাট এলাকায় দিনমজুরের কাজ করতেন। বাকলিয়া থানার উপপরিদর্শক মো. কারিমুজ্জামান বলেন, ইসমাইল পটিয়া থেকে শহর অভিমুখী বাসের যাত্রী ছিলেন।

ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ইসমাইল বাস থেকে তড়িঘড়ি করে নামছিলেন। এতে চলন্ত বাসের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, আমরা আজিজসহ আটক চারজনের বক্তব্য নিয়েছি। চারজনের বক্তব্যই প্রায় অভিন্ন। তারা জানিয়েছেন, দুই বোন ও এক ভাগ্নে পটিয়া থেকে শহরের বাসে ওঠেন। দুই বোনের সামনের আসনে ভাগ্নে বসেন এবং পেছনের সিটে ছিলেন ইসমাইল। ইসমাইল বারবার পেছন থেকে দুই বোনের গায়ে হাত দিচ্ছিলেন। তারা বিষয়টি বোনের ছেলেকে জানালে হট্টগোল শুরু হয়। কয়েকজন গিয়ে ইসমাইলকে ধরে ফেলেন।

তিনি বলেন, চালকের সহকারী বলেছেন, বাস যখন সেতুর ওপর ওঠে, হঠাৎ ইসমাইল দ্রুত এসে দরজা দিয়ে লাফ দেন। এ সময় ওই বাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়। তবে তদন্ত করে দেখছি, তাকে ধাক্কা দেওয়া হয়েছে নাকি লাফ দিয়ে পড়েছেন।

সর্বশেষ খবর