বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

খালেদা জিয়ার জামিন না হলে মুক্তি আন্দোলন

-আমীর খসরু

নিজস্ব প্রতিবেদক

খালেদা জিয়ার জামিন না হলে তাঁর মুক্তি আন্দোলন শুরু হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া জামিনের বিষয়ে কালকের (আজ) দিনটার দিকে বাংলাদেশের সব মানুষ তাকিয়ে আছে। গতকাল জাতীয় প্রেস ক্লাবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির একাংশের উদ্যোগে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে এই আলোচনা সভা হয়।

এলডিপির একাংশের আহ্বায়ক আবদুল করীম আব্বাসীর সভাপতিত্বে আলোচনা সভায় দলটির সদস্যসচিব শাহাদাত হোসেন সেলিম, ২০-দলীয় জোটের শরিক জাতীয় পার্টি (কাজী জাফর) সভাপতি মোস্তফা জামাল হায়দার, বিএনপির যুগ্ম মহাসচিব  সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, এলডিপির আবদুল গনি প্রমুখ বক্তব্য দেন।

সরকারের প্রতি ইঙ্গিত করে আমীর খসরু বলেন, আজকের দিনটি গুরুত্বপূর্ণ একটি দিন। একদিন আগে এই আলোচনা সভা হচ্ছে। আমি আবারও বলছি- মেডিকেল রিপোর্টের চেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে বাংলাদেশের জনগণের রিপোর্ট। এই রিপোর্টটা বুঝে নেন। এই রিপোর্ট যদি না বুঝেন তাহলে স্বৈরাচারের যে অবস্থা হয়েছে, আপনাদেরও সে অবস্থা হবে। স্বাধীনতা আন্দোলন যেভাবে হয়েছে, ভাষা আন্দোলনে যেভাবে আমরা জয়ী হয়েছি, বাংলাদেশের মানুষ ঠিক দেশনেত্রীর মুক্তি আন্দোলনে জয়ী হবে ইনশাআল্লাহ। জয়ী হবে গণতন্ত্র।

সর্বশেষ খবর