শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

কানের দুলের জন্য শিশু হত্যা

সাভার প্রতিনিধি

ঢাকার সাভারে কানের দুলের জন্য শিশুকে হত্যার পর লাশ বস্তায় ভরে খাটের নিচে লুকিয়ে রাখার অভিযোগে প্রতিবেশী দম্পতিকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের মোল্লাপাড়া এলাকার জাহাঙ্গীরের বাড়ি থেকে লাশটি উদ্ধার করেন তারা। নিহত নাজিফা খাতুন (৮) জামালপুরের সরিষাবাড়ির হাবিবুল্লাহ নিপুর মেয়ে। জাহাঙ্গীরের বাড়িতে ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকত সে। এলাকার গোল্ডেন বাংলা স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল নাজিফা। আটকরা হলেন নাজিফাদের পাশের বাসার ভাড়াটিয়া সোনালী বেগম ও তার স্বামী মোকসেদুর রহমান। সোনালীর বাড়িও  সরিষাবাড়ী এলাকায়।

নাজিফা বৃহস্পতিবার  নিখোঁজ হয়। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। তাদের সঙ্গে খোঁজাখুঁজি করেন সোনালী আর মোকসেদুরও। শুক্রবার সকালে থানায় নিখোঁজ নাজিফার খোঁজ চেয়ে জিডি হলে পুলিশ খুঁজতে নামে।

সন্ধ্যায় পুলিশ মোকসেদুলের বাসায় গিয়ে খাটের নিচে বস্তায় ভরা হাত-পা বাঁধা লাশ দেখতে পায়। এ সময় সোনালী ও মোকসেদুরকে আটক করা হয়। পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে সোনালী স্বীকার করেছেন, নাজিফার কানের দুটি সোনার দুলের জন্য তাকে হত্যা করেছেন। হত্যার পর তার দুল দুটি সোনালী বিক্রি করে ফেলেছেন।

সর্বশেষ খবর