সোমবার, ৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী ও মতিঝিল থেকে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তারা হলেন- মো. শাহাদত খান, মো. আফতাই উদ্দিন রাহাত, মো. জাহিদুর রহমান ওরফে জাবেদ, জাহাঙ্গীর আলম ও মো. ফরিদ হোসেন ওরফে আসলাম। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে।

গতকাল দুপুরে সিআইডির এসপি (ঢাকা মেট্রো-পূর্ব) কানিজ ফাতেমা বলেন, গ্রেফতারকৃতরা তিতাস গ্যাসের লাইন সংযোগকারী প্রতারক চক্রের সক্রিয় সদস্য। ঢাকা শহরের বিভিন্ন বাসা-বাড়ি, বাণিজ্যিক ভবন এবং রেস্তোরাঁয় তিতাস গ্যাসের অফিসার ও ঠিকাদার পরিচয় দিয়ে তারা অবৈধ সংযোগ দিয়ে আসছিল। অনেকের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে বলে সিআইডি প্রমাণ পেয়েছে।

তিনি আরও বলেন, শনিবার গ্রেফতার পাঁচজন ও তাদের সহযোগীরা মিলে বংশাল থানার আগামাছি লেন এলাকার বাসিন্দা আল মাসুদের কাছ থেকে ৪৯ লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। তার ক্যাফে আল মাসুদ খাবারের হোটেলে তিতাস গ্যাসের সংযোগ দেওয়ার কথা বলে ২০১৯ সালের ৩১ সেপ্টেম্বর প্রতারণার মাধ্যমে ওই টাকা হাতিয়ে নিয়েছিল। এ চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান চলছে।

সর্বশেষ খবর