বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে বন্দুকযুদ্ধে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। তার নাম আনোয়ার হোসেন। গতকাল ভোরে খিলক্ষেতের বড়ুয়া পাঁচকানি এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাব বলছে, ১৮টি মাদক ও একটি ধর্ষণ মামলার আসামি ছিলেন আনোয়ার। ওই ঘটনায় র‌্যাব-১-এর একজন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চারটি ওয়ান শুটার গান, ৩৪ রাউন্ড কার্তুজ, চার রাউন্ড এমটি কার্তুজ ও ১ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

 র‌্যাব-১-এর এএসপি কামরুজ্জামান জানান, সোমবার রাতে একদল মাদক ব্যবসায়ী বড়ুয়ায় অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব সেখানে যায়। তবে উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। এতে আনোয়ার নামে একজন গুলিবিদ্ধ হন। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খিলক্ষেত থানার এসআই শামিমুল ইসলাম জানান, নিহতের লাশ কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে আনা হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের বড় ভাই আবদুস সামাদ জানান, সোমবার সকালে স্থানীয় একজন ফোন দিলে আনোয়ার বাসা থেকে বের হয়। রাতে আর বাসায় ফেরেনি। সকালে খবর পাই সে বন্দুকযুদ্ধে মারা গেছে। আনোয়ার মাদক সেবন করত বলে জানি। কিন্তু মাদক ব্যবসা করত না। এক কন্যাসন্তানের জনক আনোয়ারের বিরুদ্ধে স্থানীয় মাদক ব্যবসায়ীরা মামলা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর