শুক্রবার, ৩১ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

টাকা নিয়েও চাকরি না দিয়ে খালাতো ভাইকে খুন

নিজস্ব প্রতিবেদক

র‌্যাবে চাকরি দেওয়ার কথা বলে দেলোয়ার হোসেনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় খালাতো ভাই হৃদয়। সাড়ে তিন লাখ টাকার চুক্তিও হয়। হৃদয়কে আড়াই লাখ টাকা পরিশোধ করেন দেলোয়ার। কিন্তু চাকরি না দেওয়ায় কথা কাটাকাটির একপর্যায়ে দেলোয়ারকে ইটের আঘাতে খুন করে হৃদয়। বুধবার রাজধানীর বিমানবন্দর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের খালাতো ভাই হৃদয়কে গ্রেফতার করেছে।

বিমানবন্দর থানার এসআই মো. শরিফ হোসেন গতকাল জানান, বুধবার দুপুরে বিমানবন্দরের ইকবাল কলোনির ১০৪ নম্বর বাসার সামনে ইটের আঘাতে দেলোয়ারকে রক্তাক্ত করে হৃদয়। পরে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার রাধা কানাই গাংবরাইলে। দুই মেয়ে ও এক ছেলের পিতা ছিলেন দেলোয়ার।

নিহতের ভাতিজা মো. আমিরুল ইসলাম বলেন, হৃদয় ঢাকায় র‌্যাব অফিসে ধোপার কাজ করত বলে আমাদের জানায়। র‌্যাব অফিসে দেলোয়ারকে চাকরি দেবে বলে আড়াই লাখ টাকা নেয়। তার সঙ্গে চুক্তি ছিল সাড়ে তিন লাখ টাকা। বাকি এক লাখ টাকা নিয়ে শনিবার ঢাকায় হৃদয়ের বাসায় আসে দেলোয়ার। বুধবার তাকে ইটের আঘাতে হত্যা করে হৃদয়।

সর্বশেষ খবর