মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

এ সরকারের অধীনে কোনো নির্বাচনই অবাধ হবে না : সেলিম

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনই অবাধ ও সুষ্ঠু হবে না। তিনি বলেন, এই সিটি নির্বাচনে সীমাহীন কারচুপি ও জনগণকে তাদের ভয়ভীতি প্রদর্শনেই এ কথা প্রমাণীত হয়। ‘বিগত ১০০ বছরেও নাকি এমন সুন্দর নির্বাচন আর হয়নি’Ñ আওয়ামী লীগ নেতা হানিফের এমন বক্তব্যের জবাবে সিপিবি সভাপতি প্রশ্ন রেখে বলেন, ৭০ সালে নির্বাচন কি তাহলে এই নির্বাচনের চেয়েও খারাপ ছিল? যে নির্বাচনকে কেন্দ্র করে আমরা মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলাম, সেই নির্বাচনকে গত ১ ফেব্রুয়ারির নির্বাচনের চেয়েও খারাপ ছিল বলে তিনি (হানিফ) অপরাধ করেছেন।

গতকাল বিকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকার দুই সিটি নির্বাচনের নামে প্রহসন, ভোটাধিকার হরণ, জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতে নির্বাচন কমিশন ও সরকারের ক্ষমাহীন ব্যর্থতার প্রতিবাদে সিপিবির এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগর সিপিবির সভাপতি মোসলেহউদ্দিনের সভাপতিত্বে এতে সিপিবি সাধারণ সম্পাদক শাহ আলম, ঢাকা উত্তর সিটিতে সিপিবির মেয়র প্রার্থী ডা. আহম্মেদ সাজেদুল হক রুবেল, সিপিবি নেতা আহসান হাবীব লাবলু, জাহিদ হোসেন খান, লুনা নূর, খান আসাদুজ্জামান মাসুম প্রমুখ বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর