রবিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

ওয়াজের নামে রাজনীতি বন্ধ করতে হবে

---------------- শিরীন আখতার

ঠাকুরগাঁও প্রতিনিধি

ওয়াজের নামে রাজনীতি বন্ধের দাবি জানিয়েছেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার। তিনি বলেছেন, ওয়াজের নামে খালেদা-সাঈদীর মুক্তি চাওয়া হচ্ছে, নারী শিক্ষার বিরোধিতা করা হচ্ছে, অসাম্প্রদায়িক বাংলাদেশকে সাম্প্রদায়িকীকরণের লক্ষ্যে প্রচার চালানো হচ্ছে। তিনি গতকাল দুপুরে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের আনিসুল হক মিলনায়তনে ঠাকুরগাঁও জেলা জাসদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। শিরীন আখতার আরও বলেন, ওয়াজে অপ্রচারের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। মনে রাখতে হবে, দেশের প্রতিটি জেলা-উপজেলায় সরকার মডেল মসজিদ তৈরি করছে, অতীতের তুলনায় এখন ইসলাম চর্চা অনেক বেশি হচ্ছে।

তারপরও ধর্ম ব্যবসায়ীরা বলে বেড়াচ্ছে দেশ থেকে নাকি ইসলাম চলে যাচ্ছে, ধর্ম চলে যাচ্ছে। এ থেকে বুঝতে হবে দেশে একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত।

জাসদের ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি রাজিউর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক জোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুজ্জামান বাদশা। এ সময় আরও বক্তব্য দেন জাসদের জেলা কমিটির সহ সভাপতি জর্জিসুর রহমান, খাদেমুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি ও জেলা জেএসডির সভাপতি মনসুর আলী। সম্মেলনে কণ্ঠ ভোটের মাধ্যমে অধ্যক্ষ রাজিউর রহমানকে সভাপতি ও মোমিনুল হক মনিকে সাধারণ সম্পাদক করে নতুন জেলা কমিটি নির্বাচিত করা হয়।

সর্বশেষ খবর