রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

রাজধানীতে তিতুমীর কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কমলাপুরে একটি বাসা থেকে তিতুমীর কলেজের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মজিবর রহমান সাইমন (২৩)। তিনি তিতুমীর কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী। গতকাল বিকাল সাড়ে ৫টায় খবর পেয়ে দক্ষিণ কমলাপুর সরদার কলোনির একটি মেস থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য রাত ৮টায় লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। মৃত্যুর আগে তিনি ফেসবুকে একটি সুইসাইড নোটও লিখে যান। পুলিশ জানায়, ওই শিক্ষার্থী ফোনে তার রুমমেটকে সুইসাইডের কথা জানান।  সেই রুমমেট তার গ্রামের বাড়িতে থাকায় দ্রুত বাসার বুয়াকে ফোন করে সেখানে যেতে বলেন। বুয়া বাসায় গিয়ে ঝুলন্ত লাশ দেখতে পান। তার গ্রামের বাড়ি কুমিল্লার লাকসামে।

ঢামেক সূত্র জানায়, সাইমনের মৃত্যুর খবরে হাসপাতালে ছুটে আসেন তার বেশ কয়েকজন সহপাঠী। তারা জানিয়েছেন- একটা মেয়ের সঙ্গে সাইমনের প্রেম ছিল। তার সঙ্গে হয়তো মনোমালিন্য চলছিল। এ কারণে সে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

মতিঝিল থানার এসআই সাইফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে- সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। নিহতের বন্ধু-বান্ধবের কাছ থেকে শুনেছি তার ফেসবুক প্রোফাইলে একটি স্ট্যাটাস দেওয়ার পর পরই সে আত্মহত্যা করেছে।

সর্বশেষ খবর