রবিবার, ১ মার্চ, ২০২০ ০০:০০ টা

ভিকারুননিসার ভর্তি কার্যক্রম বাতিল

নিজস্ব প্রতিবেদক

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত ভর্তি পরীক্ষার সব কার্যক্রম বাতিল করা হয়েছে। এ বছর আর শিক্ষার্থী ভর্তি করা হবে না শিক্ষাপ্রতিষ্ঠানটিতে। গতকাল প্রতিষ্ঠানের অধ্যক্ষ অধ্যাপক ফওজিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে- ভর্তি আবেদনের জন্য গৃহীত ফি দুইশ টাকা ফেরত দেওয়া হবে।

অধ্যাপক ফওজিয়া গতকাল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমি দায়িত্ব নেওয়ার পূর্বে অতীতে নির্ধারিত আসনের চেয়ে অনেক বেশি শিক্ষার্থী ভর্তি করা হয়েছে। পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত মতে ৭৫ এর কম শিক্ষার্থী থাকা কিছু শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি দেওয়া হয়েছিল। কিন্তু একটি রিট দাখিল করা হয়েছে যে এখানে শূন্য আসন নেই। তাই প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ ভর্তি কার্যক্রম বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে- আগামী ৩ মার্চ থেকে ১০ মার্চ সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রতিষ্ঠানের মূল শাখার কার্যালয় থেকে আবেদনপত্রের ফি ফেরত নেওয়া যাবে। তবে এ জন্য মূল প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। এর আগে এই ভর্তি পরীক্ষা নিয়ে আইনি জটিলতা দেখা দিলে গত ৩০ জানুয়ারি পরীক্ষার ফল সাময়িকভাবে স্থগিত করা হয়েছিল।

সর্বশেষ খবর