সোমবার, ২ মার্চ, ২০২০ ০০:০০ টা

৭ মার্চ আর্মি স্টেডিয়ামে জয় বাংলা কনসার্ট

নিজস্ব প্রতিবেদক

মুজিববর্ষের বিশেষ আয়োজন হিসেবে আগামী ৭ মার্চ রাজধানীর বনানীতে আর্মি স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে জয় বাংলা কনসার্ট। মুজিববর্ষ উপলক্ষে এবারের জয় বাংলা কনসার্ট পাবে ভিন্ন মাত্রা। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেওয়া হয়েছে ‘জয় বাংলা কনসার্ট ২০২০’-এর টি-শার্ট, মগ ও পোস্টার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ স্মরণ করে এবার কনসার্টের দিন ঠিক করা হয়েছে। বরাবরের মতোই কনসার্টটির আয়োজন করছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) প্রতিষ্ঠান ইয়াং বাংলা। এবারের কনসার্টে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে প্রচারিত স্বাধীনতার গান গেয়ে মঞ্চ মাতাবে দেশের জনপ্রিয় বেশ কয়েকটি ব্যান্ড দল।

কনসার্টে থাকছে ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, আরবোভাইরাস, ক্রিপটিক ফেইট, শূন্য, নেমেসিস, ভাইকিংস, অ্যাভয়েড রাফা, চিরকুট, মিনার, লালন এবং এফ মাইনর।

এ ছাড়াও কনসার্টে থাকছে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ এবং মুক্তিযুদ্ধভিত্তিক গ্রাফিক্যাল রিপ্রেজেন্টেশন। জয় বাংলা কনসার্টের নিবন্ধন শিগগিরই শুরু হবে। জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্মনিবন্ধন সনদ, মোবাইল ফোন নম্বর এবং ই-মেইল অ্যাড্রেসের মাধ্যমে রেজিস্ট্রেশনের ব্যবস্থা থাকছে এ বছরও। নিবন্ধনের মাধ্যমে কনসার্টটি সবার জন্য উন্মুক্ত থাকছে।

সর্বশেষ খবর