বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০ ০০:০০ টা

ঢাকায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে বালু ভর্তি ট্রাকের ধাক্কায় হামিম ভূঁইয়া (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় রত্না আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এদিকে, বাড্ডায় গলায় ফাঁস নিয়ে মো. আমিন মুন্সীর (৩০) মৃত্যু হয়েছে। পুলিশ ওই তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে। মৃত হামিমের ফুফাতো ভাই সানি জানান, হামিম ডেমরার পাড়াভোগ নতুনপাড়ার ২৮৩ নম্বর বাড়িতে থাকেন। তার বাবার নাম আবদুল ওহাব ভূঁইয়া। উত্তরায় ড্রাগ ইন্টারন্যাশনাল কোম্পানিতে চাকরি করতেন হামিম। গতকাল সকালে বাসা থেকে মোটরসাইকেল নিয়ে উত্তরায় কর্মস্থলে যাচ্ছিলেন।

 পথে যাত্রাবাড়ীর মৃধাবাড়ি রাজমহল হোটেলের সামনে বালু ভর্তি একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে।

মৃত রত্নাকে উদ্ধারকারী শ্রীদাস সাহা জানান, গতকাল সকালে কারওয়ান বাজার মাছের আড়তের সামনের সিগন্যালের পাশে আইল্যান্ডে দাঁড়িয়ে ছিলেন ওই নারী। এ সময় টঙ্গীগামী পারাবত এক্সপ্রেস নামে একটি ট্রেনে ঝুলিয়ে রাখা বাইসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত রত্নার ছেলে রবিন জানান, তারা দুই ভাই মায়ের সঙ্গে কারওয়ান বাজার মাছের আড়তে কাজ করেন এবং সেখানে থাকেন। তাদের বাবা লিটন মিয়া আগেই মারা গেছেন। তাদের মা রত্না মানসিকভাবে অসুস্থ ছিলেন। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুরে।

এদিকে বাড্ডা থানার এসআই হাসমত আলী জানান, আমিন নিয়মিত মাদক সেবন করতেন। পেশায় রিকশাচালক আমিন ঠিকমতো কাজে যেতেন না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকত। ধারণা করা হচ্ছে মাদকের কারণেই দাম্পত্য কলহের জের ধরে গলায় ফাঁস নিয়ে তিনি আত্মহত্যা করেছেন। অন্য কারণ রয়েছে কিনা, তা তদন্ত করা হচ্ছে। তার স্ত্রীর নাম গোলাপি বেগম। ওই দম্পতির এক ছেলে রয়েছে। গ্রামের বাড়ি রাজবাড়ীর পাংশা থানার হাজীপাড়ায়।

সর্বশেষ খবর