শনিবার, ৭ মার্চ, ২০২০ ০০:০০ টা

সিলেটে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট নগরীর জিন্দাবাজারে ছুরিকাঘাতে খুন হয়েছেন এক কলেজছাত্র। এ ঘটনায় পুলিশ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে। নিহত নজরুল ইসলাম মুন্না (২১) গোয়াইনঘাট সরকারি কলেজের স্নাতক (সম্মান) দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের বহর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। বর্তমানে পরিবারের সঙ্গে নগরীর চৌকিদেখিতে বসবাস করতেন নজরুল। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে জিন্দাবাজার কাজী ইলিয়াস গলির সামনে এ ঘটনা ঘটে।

নজরুলের বাবা রফিকুল ইসলাম জানান, তার ছেলে সিলেট উইমেন্স মেডিকেল কলেজেও চাকরি করতেন। বৃহস্পতিবার বেতন তুলে রাতে বাজার করতে জিন্দাবাজার যান। কাজী  ইলিয়াস গলির সামনে কয়েকজন হকার মিলে এক ক্রেতাকে মারধর করছিল। নজরুল এর প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে হকাররা তাকে মারধর ও ছুরিকাঘাত করে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতেই তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হন পরিবারের লোকজন। হবিগঞ্জের মাধবপুর এলাকায় যাওয়ার পর নজরুল মারা যান।

কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়া জানান, নজরুল ইসলামকে খুনের ঘটনায় তার বাবা ৬ জনের নাম উল্লেখ করে এবং আরও কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেছেন। মামলার প্রধান আসামি হবিগঞ্জের মাধবপুরের সিরাজুল হকের ছেলে দুলাল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারে অভিযান চলছে।

সর্বশেষ খবর