রবিবার, ২৯ মার্চ, ২০২০ ০০:০০ টা

ছেলের ছুরিকাঘাতে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে নেশার টাকা না পেয়ে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে সুরাইয়া আক্তার (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ঘটনার পর অভিযুক্ত সজীবকে (১৭) আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে যাত্রাবাড়ীর মীরহাজিরবাগে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যাত্রাবাড়ী মীরহাজিরবাগ চৌরাস্তায় লাড্ডু মিয়ার বাড়িতে ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন সুরাইয়া। তার স্বামী বিল্লাল হাওলাদার মারা গেছেন। সুরাইয়া বাসাবাড়িতে কাজ করে সংসার চালাতেন। সজীব আগে থেকে মাদকাসক্ত। এ ছাড়া চুরি-ছিনতাইসহ ছোট ছোট নানা অপরাধে জড়িত। মাদক সেবনের টাকা জোগাড় করতে দীর্ঘদিন ধরে এসব অপরাধ করে আসছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে মায়ের কাছে মাদকের জন্য টাকা চায় সজীব। এ সময় তার মা টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে মারধর করে। একপর্যায়ে অত্যাচার সহ্য করতে না পেরে সুরাইয়া বেগম রাস্তায় দৌড়ে গেলে সজীবও মায়ের পেছনে পেছনে রাস্তায় গিয়ে তাকে ছুরিকাঘাত করে। সুরাইয়ার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সজীবকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে মাদকের টাকা না দেওয়ায় মাকে ছুরিকাঘাত করে হত্যা করার বিষয়টি জানা গেছে।

সর্বশেষ খবর