রবিবার, ১৯ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

কলেজছাত্রীর নগ্নছবি ছড়িয়ে দেওয়ার হুমকি যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর মোহনপুরে কলেজছাত্রীকে ধর্ষণের পরে নগ্নছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির মামলায় আশরাফুল নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার তাকে গ্রেফতারের পরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার কলেজছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে পুলিশ।

অভিযোগ থেকে জানা যায়, মোহনপুর উপজেলার গোয়ালপাড়া গ্রামের কলেজছাত্রীর সঙ্গে একই উপজেলার কেশরহাট পৌরসভার হরিদাগাছি গ্রামের বাড়ইপাড়ার ময়েজ উদ্দিন মোল্লার ছেলে রাজশাহী বরেন্দ্র কলেজের অনার্স পড়ুয়া ছাত্র আশরাফুল ইসলাম (২৫) প্রায় দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে। প্রেমের সূত্র ধরে বিয়ের প্রলোভনে ২০১৯ সালের ১৮ জুন কলেজছাত্রীকে ধর্ষণ করে। এ সময় তার ব্যবহৃত স্মার্টফোনে ধর্ষণের নগ্নছবি ও ভিডিও ধারণ করে। ওই ছাত্রী নিজের সম্মানের চিন্তা করে বিষয়টি চেপে যান। এদিকে আশরাফুল ধর্ষণের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এমন অভিযোগ এনে শুক্রবার রাতে ছাত্রী বাদী হয়ে মোহনপুর থানায় মামলা করলে রাতেই পুলিশ আশরাফুলকে গ্রেফতার করে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, আইনি প্রক্রিয়ার অংশ হিসেবে কলেজছাত্রীকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। আর আসামি আশরাফুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর