মঙ্গলবার, ১২ মে, ২০২০ ০০:০০ টা

১০ বিভাগে বিএনপির ‘করোনা পর্যবেক্ষণ সেল’ গঠন

নিজস্ব প্রতিবেদক

১০টি সাংগঠনিক বিভাগের সাংগঠনিক সম্পাদকদের প্রধান করে বিভাগীয় ‘করোনাভাইরাস পর্যবেক্ষণ সেল’ গঠন করেছে বিএনপি। রবিবার রাতে দলটির কেন্দ্রীয় পর্যবেক্ষণ সেলের আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু কমিটিগুলো গঠন করেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলাদেশ প্রতিদিনকে এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তক্রমে করোনা পর্যবেক্ষণ সেল গঠন করা হয়েছে।

সারা দেশে দলের ১০টি সাংগঠনিক বিভাগের সাংগঠনিক সম্পাদককে আহ্বায়ক করে গঠিত পর্যবেক্ষণ সেলের কমিটিগুলোতে দায়িত্বপ্রাপ্তরা হচ্ছেন- ফজলুল হক মিলন (ঢাকা বিভাগ), মাহবুব রহমান শামীম (চট্টগ্রাম বিভাগ), রুহুল কুদ্দুস তালুকদার দুলু (রাজশাহী বিভাগ), নজরুল ইসলাম মঞ্জু (খুলনা বিভাগ), ডা. এ এম সাখাওয়াত হোসেন জীবন (সিলেট বিভাগ), অ্যাডভোকেট বিলকিস জাহান শিরীন (বরিশাল বিভাগ), অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু (রংপুর বিভাগ), সৈয়দ ইমরান সালেহ প্রিন্স (ময়মনসিংহ বিভাগ), শামা ওবায়েদ (ফরিদপুর), মো. মোস্তাক মিয়া (কুমিল্লা বিভাগ)।

দিদার আরও জানান, ওই বিভাগীয় কমিটি জেলা, উপজেলা, থানা বা সমমনা কমিটিগুলো দ্রুততম সময়ের মধ্যে গঠন করবে। এর মাধ্যমে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি এবং দুস্থ-অসহায় পরিবারের মাঝে বিএনপিসহ সরকারের ত্রাণ কার্যক্রমের পরিস্থিতি জনস্বার্থে পর্যালোচনার মধ্য দিয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য জাতির সামনে উপস্থাপন করা হবে।

সর্বশেষ খবর