বুধবার, ১৩ মে, ২০২০ ০০:০০ টা
টাকার বস্তা উধাও

ব্যাংক কর্মকর্তাসহ চারজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

পুরান ঢাকা থেকে টাকার বস্তা গাড়ি থেকে খোয়া যাওয়ার ঘটনায় ব্যাংক কর্মকর্তাসহ চারজনকে রিমান্ডে নিয়েছে পুলিশ। আটকের পর ওই চারজনকে গতকাল আদালতে হাজির করা হলে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

রবিবার ঘটে যাওয়া ওই চাঞ্চল্যকর ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা করে ন্যাশনাল ব্যাংক কর্তৃপক্ষ। ঘটনায় ওই গাড়ির দায়িত্বে থাকা ন্যাশনাল ব্যাংকের একজন নির্বাহী কর্মকর্তা, একজন গাড়িচালক ও দুজন নিরাপত্তাকর্মীকে আটক করে পুলিশ। সোমবার রাতে ন্যাশনাল ব্যাংকের দিলকুশা শাখার সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হাবিবুর রহমান বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের কর্মকর্তা দুজন সশস্ত্র নিরাপত্তাকর্মী নিয়ে সুরক্ষিত গাড়িতে ব্যাংকটির পুরান ঢাকার বিভিন্ন শাখা থেকে টাকা তোলেন। ব্যাংকের বিভিন্ন শাখা থেকে টাকা সংগ্রহ করে মতিঝিল প্রধান কার্যালয়ের দিকে রওনা হয়। পুরান ঢাকার বাবুবাজারে পৌঁছানোর পরই গাড়িতে থাকা নিরাপত্তাকর্মীরা চিৎকার করে বলেন টাকার একটি বস্তা পাওয়া যাচ্ছে না। তাতে ৮০ লাখ টাকা ছিল। তবে গাড়িতে যারা ছিলেন তারাই সন্দেহের তালিকায় রয়েছেন। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাদের রিমান্ডে নেওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর