বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০ ০০:০০ টা

নঈম নিজামের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ ও নিন্দায় সিজেএফডি

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের ব্যাংক হিসাব তলবের নামে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কুমিল্লা সাংবাদিক ফোরাম-ঢাকা (সিজেএফডি)।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, নঈম নিজাম বাংলাদেশের অন্যতম প্রথিতযশা একজন সিনিয়র সাংবাদিক। তিনি দেশের সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক, নিউজ২৪ টেলিভিশনের সিইও এবং সংবাদপত্রের সম্পাদকদের সংগঠন সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক। কয়েকদিন আগে তিনি করোনা জয় করে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন মাত্র।

করোনা মহামারীর এই সময়ে স্বাস্থ্য সেক্টরের সিন্ডিকেটের লুটপাট, অব্যবস্থাপনা ও ব্যাংক লুটেরাদের বিরুদ্ধে নঈম নিজাম ধারাবাহিকভাবে লিখে আসছেন। সেই সঙ্গে এই দুটি সেক্টরের ভাবমূর্তি পুনরুদ্ধারে তাঁর এ সম্পর্কিত ইতিবাচক দিকনির্দেশনা ও পরামর্শমূলক লেখা দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স নীতির পরিপূরকও বটে। কিন্তু তাঁর এসব লেখার কারণে স্বার্থের ব্যাঘাত ঘটায় স্বার্থান্বেষী একটি মহল  বেশ কিছুদিন ধরে তাঁর বিরুদ্ধে নানারকম ঘৃণ্য ষড়যন্ত্র ও অপপ্রচারে মেতে ওঠে।

সর্বশেষ খবর