সোমবার, ২২ জুন, ২০২০ ০০:০০ টা

ভোলার জেলা জজকে হেলিকপ্টারে ঢাকায়

নিজস্ব প্রতিবেদক

ভোলার জেলা জজকে হেলিকপ্টারে ঢাকায় এনে নেওয়া হচ্ছে হাসপাতালে।

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত ভোলার জেলা ও দায়রা জজ এ বি এম মাহমুদুল হককে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। তাকে গতকাল রাতেই রাজধানীর ইউনিভার্সেল মেডিকেলে নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম।

তিনি বলেন, ‘করোনা আক্রান্ত ভোলার জেলা ও দায়রা জজ এ বি এম মাহমুদুল হকের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভোলা থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। এখন তাকে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেলে নেওয়া হচ্ছে।’

রেজাউল করিম বলেন, ‘তার শারীরিক অবস্থার অবনতির বিষয়টি আজ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হককে জানানো হলে তিনি প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার ও স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের সঙ্গে কথা বলে তাকে দ্রুত ঢাকায় আনার ব্যবস্থা করেন। রাজধানীর ইউনিভার্সেল মেডিকেলে তার চিকিৎসা করা হবে।

 তিনি ১২ জুন থেকে করোনাভাইরাসজনিত রোগের লক্ষণে ভুগছিলেন এবং ভোলায় নিজ বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। এদিকে ভোলার জেলা জজকে দ্রুত ঢাকায় আনার বিষয়ে আন্তরিকভাবে সহযোগিতা করায় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার ও স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

সর্বশেষ খবর