মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০ ০০:০০ টা

পুলিশের ১৪ হাজার ফ্রন্টলাইনার করোনায় আক্রান্ত : আইজিপি

নিজস্ব প্রতিবেদক

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, বর্তমান করোনাকালে একক বাহিনী হিসেবে বাংলাদেশ পুলিশের প্রায় ১৪ হাজার ফ্রন্টলাইনার আক্রান্ত হয়েছেন। ৬৩ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন। গতকাল বিকালে পুলিশ সদর দফতর থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে আহছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালে কভিড-১৯ আক্রান্ত ক্যান্সার রোগীদের ওয়ার্ড উদ্বোধনকালে একথা বলেন তিনি।

আইজিপি বলেন, কোভিড-১৯ আক্রান্ত ক্যান্সার রোগীদের চিকিৎসায় আলাদা ইউনিট স্থাপনের উদ্যোগ দেশের ক্যান্সার আক্রান্ত রোগীদের চিকিৎসায় অত্যন্ত তাৎপর্যপূর্ণ অবদান রাখবে। তাদের মনে বেঁচে থাকার নতুন আশা জাগাবে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা করোনা ভাইরাস মহামারীর বিরুদ্ধে লড়ছি। রাষ্ট্রকে জনগণের জীবন রক্ষা করতে হয়। আবার জীবিকার ব্যবস্থাও করতে হয়।

প্রধানমন্ত্রী লাইফ অ্যান্ড লিভিংস এর মধ্যে এক অপূর্ব সমন্বয় সাধন করেছেন, যা বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বিশ্বে অনেকবারই মহামারী এসেছে। কিন্তু প্রতিবারই মহামারীর বিরুদ্ধে মানুষের জয় হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনার বিরুদ্ধে আমরাও জয়ী হবো, ইনশাআল্লাহ। করোনার ভ্যাকসিন আসা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর