বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০ ০০:০০ টা

পরিছন্নতা কর্মীদের সঙ্গে এক টেবিলে খেলেন মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

শহর পরিষ্কার-পরিচ্ছন্ন করে পরিবেশ দূষণমুক্ত রাখা সংক্রান্ত অনুষ্ঠানে পরিচ্ছন্নতা কর্মীদের সঙ্গে এক টেবিলে বসে খেলেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। ঈদুল আজহায় ঢাকা উত্তর সিটির অধীন এলাকায় কোরবানি পশুর বর্জ্য দ্রুত অপসারণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করায় পরিচ্ছন্নকর্মীদের ধন্যবাদ জানাতে উত্তরা কমিউনিটি  সেন্টারে আয়োজন করা হয় এ অনুষ্ঠানের। স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ ও ঢাকা উত্তর সিটি মেয়র মো. আতিকুল ইসলামও এসময় উপস্থিত ছিলেন।

বক্তৃতাপর্ব শেষে এ আয়োজন উপস্থিত পরিচ্ছন্নতা কর্মীসহ অনেককেই আবেগাপ্লুত করে, অনেক পরিচ্ছন্নতাকর্মী  সেলফি তুলে শেয়ার করেন ফেসবুকেও।

স্থানীয় সরকার বিভাগ থেকে পাঠানো একটি ছবিতে দেখা যায়, মন্ত্রী নিজেই পরিচ্ছন্নতা কর্মীদের টেবিলে খাবার তুলে দিচ্ছেন। যে সাতজন বসেছিলেন তার মধ্যে চারজনই পরিচ্ছন্নতাকর্মী। মেয়র আতিকুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন। বক্তব্যে মন্ত্রী তাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে পচ্ছিন্নতা কর্মীদের বিভিন্ন সুযোগ-সুবিধা বাড়ানোর পাশাপাশি বহুতল ভবন নির্মাণ করা হচ্ছে। সেখানে তারা উন্নত জীবনযাপনের সুযোগ পাবেন।

সর্বশেষ খবর