শনিবার, ৩ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

আত্মহত্যায় উদ্যত সিভিল অ্যাভিয়েশনের গাড়িচালককে উদ্ধার করল ফায়ার সার্ভিস

নিজস্ব প্রতিবেদক

আত্মহত্যা করতে যাওয়া এক ব্যক্তিকে গাছের ডাল থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও পুলিশ। গতকাল সকাল ৯টায় কাওলা সিভিল অ্যাভিয়েশন স্টাফ কোয়ার্টারে এ ঘটনা ঘটে। তিনি সিভিল অ্যাভিয়েশনের গাড়িচালক। তার নাম বাবুল মিয়া। উদ্ধারের পর তাকে পরিবারের কাছে হস্তান্তর করেছে বিমানবন্দর থানা পুলিশ। তার গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায়।

কুর্মিটোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম জানান, সিভিল অ্যাভিয়েশন স্টাফ কোয়ার্টারের পাশে বড় একটি আম গাছের ডালে ওঠেন বাবুল মিয়া। তিনি ডালের সঙ্গে রশি বেঁধে গলায় ফাঁস নিয়ে আতহত্যার চেষ্টা করেছিলেন। খবর পেয়ে কুর্মিটোলা ফায়ার স্টেশনের একটি টিম দ্রুত ঘটনাস্থলে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা বাবুল মিয়াকে কৌশলে বুঝিয়ে গলার রশি খুলে অক্ষত অবস্থায় উদ্ধার করে। 

বিমানবন্দর থানা পুলিশ জানায়, বাবুল মিয়া মাদকাসক্ত। সিভিল অ্যাভিয়েশন স্টাফ কোয়ার্টারে বোনের সঙ্গে থাকেন। মাদকাসক্ত হওয়ায় দুই বছর আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যান। বাবুল মিয়াকে একাধিকবার রিহ্যাবে দেওয়া হয়েছে। কিন্তু তিনি মাদক ছাড়তে পারেননি। গতকাল সকালে তাকে রিহ্যাবে পাঠানোর জন্য পরিবার চেষ্টা করেছিল। কিন্তু তিনি যেতে চান না। পরে তাকে বাড়িতে রেখে চিকিৎসার সিদ্ধান্ত নেন তার বোন। অ্যাম্বুলেন্স থেকে নামানোর কিছুক্ষণ পর তিনি একটি আম গাছে ওঠেন গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করতে।

সর্বশেষ খবর