বুধবার, ৭ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

রাষ্ট্রের অমানবিক আচরণে আমরা বিপন্ন : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, রাষ্ট্রের অমানবিক আচরণে আমরা বিপন্ন। বেগমগঞ্জে নারী নির্যাতনের কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে যে অবস্থা চলছে ১৯৭১ সালের ২৫ মার্চ কালরাতেও এ ধরনের ঘটনা ঘটেছে কিনা আমার জানা নেই।

গতকাল জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী ওলামা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘শহীদ জিয়ার রাজনৈতিক দর্শন, ধর্মীয় মূল্যবোধ ও আজকের প্রেক্ষাপট’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ওলামা দলের আহ্বায়ক প্রিন্সিপাল মাওলানা শাহ্ নেছারুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব প্রিন্সিপাল মাওলানা নজরুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু প্রমুখ বক্তব্য রাখেন।

রিজভী আহমেদ বলেন, আমরা বিপন্ন, আমরা রাস্তাঘাটে চলতে ভয় পাচ্ছি। এমনকি নিজের ঘরে থাকতেও ভয় পাচ্ছি। এমসি কলেজ হোস্টেলে নৃশংস ঘটনার পর আবার সেই বেগমগঞ্জে নারী নির্যাতনের ঘটনা। দুষ্কৃতকারীরা এতই ভয়ঙ্কর যে, বেগমগঞ্জে ওই নারী অভিযোগ করার সাহস পর্যন্ত পায়নি। ভয়ে নিজের এলাকা ছেড়ে চলে গেছেন। অথচ কালকে আমরা যদি একটা মিছিল করি- দেখবেন পুলিশ পেছন থেকে টপাটপ করে বিএনপির নেতা-কর্মীদের গ্রেফতার করছে।

সর্বশেষ খবর