বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

গুলিবিদ্ধ আরও এক রোহিঙ্গার মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল সকালেও দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় শফিউল আলম (১৭) নামে এক রোহিঙ্গা গুলিবিদ্ধ হয় এবং সে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। শফিউল কুতুপালং জি-ব্লকের বাসিন্দা জামাল হোসেনের ছেলে। পরে এ ঘটনায় দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়েছে। তারা হলেন উখিয়া কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের মাঝি কালা বদা ও মোহাম্মদ আলম। এদিকে আগের দিন মঙ্গলবার রাতে নিহত চারজনের পরিচয় শনাক্ত করেছে পুলিশ প্রশাসন। তারা হলেন-  রোহিঙ্গা নেতা মুন্নার দুই ভাই মোহাম্মদুল্লাহ ওরফে গিয়াস উদ্দিন ও মো. ফারুক, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার দিলদার আহমদের  ছেলে নুরুল বশর, একই এলাকার নোহাচালক নুর হোসেনের ছেলে নুরুল হুদা।

এ ছাড়া গত সোমবার অপহৃত আটজনের মধ্যে আহত অবস্থায় চারজনকে গতকাল জীবিত উদ্ধার করা হয়েছে। তবে কুতুপালং ব্লক-ই বাসিন্দা মাস্টার মোহাম্মদ আলমের ছেলে রবিউল হাসান, একই ব্লকের জাহাঙ্গীর আলম ও জিয়াবুর রহমানকে এখনো উদ্ধার করতে পারেনি ক্যাম্প প্রশাসন।

কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের ইনচার্জ খলিলুর রহমান বলেন, গতকাল অভিযান চালিয়ে চারজনকে উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিক উদ্ধারকৃতদের পরিচয় জানা যায়নি।

সর্বশেষ খবর