শিরোনাম
রবিবার, ১৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

ধর্ষণ মহামারীর রূপ নিয়েছে : মেনন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান  মেনন এমপি বলেছেন, ধর্ষণ এখন মহামারীর রূপ নিয়েছে। বিচারহীনতার সংস্কৃতি প্রবল হয়েছে।

তিনি গতকাল দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন মিলনায়তনে বাংলাদেশ ছাত্র মৈত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার ১৫তম কাউন্সিল অধিবেশনের ভার্চুয়াল কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরও বলেন, আজ ছাত্র আন্দোলনেরও অনেকখানি অবক্ষয় হয়েছে। আন্দোলনে ক্ষমতার লোভ, ভোগবাদিতা ঢুুকেছে। এটা ছাত্রদের দোষ নয়। এটা বর্তমান রাজনীতির দোষ। রাজনীতিতে যখন দুর্বৃত্তায়ন ঘটে, সাম্প্রদায়িকতা ঢোকে- তখন ছাত্র ও তরুণ সমাজের মধ্যে এমন ঘটনা ঘটবে- এটাই স্বাভাবিক।

জেলা ছাত্র মৈত্রীর আহ্বায়ক মুহয়ী শারদ’র সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম আহ্বায়ক ফাহিম মুনতাসিরের সঞ্চালনায় কাউন্সিলের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর সভাপতি ফারুক আহমেদ রুবেল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট কাজী মাসুদ আহামেদ, সাধারণ সম্পাদক আবু সাঈদ খান, জেলা শ্রমিক  ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বাংলাদেশ ছাত্র মৈত্রীর প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম, রাজনৈতিক শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ইয়াতুননেছা রুমা, জেলা ছাত্র মৈত্রীর সাবেক সহ সভাপতি ফরহাদুল ইসলাম পারভেজ।

কাউন্সিল শেষে ফাহিম মুনতাসিরকে সভাপতি, সানিউর রহমানকে সাধারণ সম্পাদক ও জুবায়েদ আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর