রবিবার, ১৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

করোনায় বেতারের পরিচালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেলের পরিচালক আমানুল্লাহ মাসুদ হাসান করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল ভোরে ঢাকার সরকারি কর্মচারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আমানুল্লাহ মাসুদ হাসানের বাড়ি রাজশাহী নগরীর ধরমপুরে। বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেলের পরিচালক হওয়ার আগে তিনি বেতারের ঢাকা কেন্দ্রের আঞ্চলিক পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। বিসিএস (তথ্য) ক্যাডারের নবম ব্যাচের কর্মকর্তা ছিলেন মাসুদ হাসান।

 পারিবারিক সূত্রে জানা যায়, মাসুদ হাসান সম্প্রতি করোনায় আক্রান্ত হন। এরপর তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে ১১ অক্টোবর তাকে রাজধানীর গুলিস্তানে অবস্থিত সরকারি কর্মচারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে না ফেরার দেশে চলে যান তিনি।

ব্যক্তিগত জীবনে মাসুদ হাসান এক ছেলে ও এক মেয়ের জনক। তার গ্রামের বাড়ি রাজশাহী শহরের ধরমপুর এলাকায়। বেতারের এই কর্মকর্তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বিভিন্ন সংগঠন। এসব সংগঠনের পক্ষ থেকে মরহুমের মাগফিরাত কামনা করা হয়। এ ছাড়া শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর