রবিবার, ১ নভেম্বর, ২০২০ ০০:০০ টা
খোকার প্রথম মৃত্যুবার্ষিকী

বংশাল বিএনপির মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক

অবিভক্ত ঢাকার সাবেক মেয়র ও বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল করেছে বংশাল থানা বিএনপি। গতকাল বিকালে বংশাল থানা বিএনপি কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আগামী ৪ নভেম্বর খোকার মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে বিএনপি ৮ দিনের কর্মসূচি নিয়েছে। একই দিনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামেরও মৃত্যুবার্ষিকী।

মুক্তিযুদ্ধের গেরিলা মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার আত্মার মাগফেরাত কামনায় পবিত্র কোরআন খতম ও  দোয়া প্রার্থনা করা হয়। মিলাদ মাহফিলে প্রয়াত মেয়র সাদেক হোসেন খোকার ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, হামিদুর রহমান হামিদ, মকবুল ইসলাম টিপু, তাইজু আহমেদ, মো. মামুন, হাজী আদিল, মহিলা কাউন্সিলর নাসরিন রশিদ পুতুল প্রমুখ উপস্থিত ছিলেন। 

বংশাল থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন। মুক্তিযুদ্ধের গেরিলা মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নেওয়া ৮ দিনব্যাপী কর্মসূচি গত ৩০ অক্টোবর শুক্রবার থেকেই শুরু হয়েছে যা  চলবে ৬ নভেম্বর পর্যন্ত।

খোকার প্রথম মৃত্যুবার্ষিকী পালন কমিটির উদ্যোগে আগামী ২ নভেম্বর থেকে ২ দিনব্যাপী জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে খোকার কর্মময় জীবনের ওপর প্রামাণ্য ও আলোক চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। প্রদর্শনী সোমবার বেলা ২টা থেকে বিকাল ৫টা এবং মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

সর্বশেষ খবর