রবিবার, ১৫ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

উপজেলা-পৌরসভা ইউনিয়ন ভোটে যারা বিএনপির প্রার্থী

নিজস্ব প্রতিবেদক

আগামী ১০ ডিসেম্বরে অনুষ্ঠিতব্য স্থানীয় সরকারের উপজেলা-পৌরসভা-ইউনিয়ন পরিষদের নির্বাচন ও উপনির্বাচনে দলীয় প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে বিএনপি। ১০ ডিসেম্বর প্রথম পর্যায়ে ৭টি উপজেলা পরিষদে উপনির্বাচন, ৪টি পৌরসভায় নির্বাচন এবং ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন এবং তিনটিতে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ইউনিয়ন পরিষদের একটি উপনির্বাচন ১৩ ডিসেম্বর হবে। কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে চূড়ান্ত তালিকা গতকাল গণমাধ্যমে পাঠানো হয়।

উপজেলা পরিষদ উপনির্বাচন : মহিলা ভাইস চেয়ারম্যান পদে বগুড়ার শেরপুরে মোছা. নাসরিন আক্তার, চেয়ারম্যান পদে নওগাঁর রানীনগরে মোসারব হোসেন প্রামাণিক, পাবনার ঈশ্বরদীতে আজমল হোসেন সুজন, বেড়ায় রইজ উদ্দিন আহমেদ, যশোরের বাঘারপাড়ায় শামছুর রহমান, নোয়াখালীর বেগমগঞ্জে মঞ্জুরুল আজিম এবং কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সরকার জহিরুল হক মিঠুন।

পৌরসভা নির্বাচন : ফরিদপুর সদরে নায়াব ইউসুফ আহমেদ, মধুখালীতে শাহাবুদ্দিন আহম্মেদ সতেজ, মাদারীপুরের রাজৈরে মোহাম্মদ জাকির হোসেন ও গাইবান্ধার পলাশবাড়ীতে আবুল কালাম আজাদ।

ইউনিয়ন পরিষদ নির্বাচন : চেয়ারম্যান পদে কুড়িগ্রামের রৌমারীর দাঁতভাঙ্গা ইউনিয়নে আবদুর রাজ্জাক, বন্দবেড় ইউনিয়নে নুরে আলম, চর শৌলমারী ইউনিয়নে আবদুস সাত্তার, বরিশালের মেহেন্দিগঞ্জের উত্তর উলানিয়া ইউনিয়নে ফয়সল চৌধুরী ও দক্ষিণ উলানিয়া ইউনিয়নে মো. মোশাররফ হোসেন।

ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন : নরসিংদীর মনোহরদীর গোতাশিয়া ইউনিয়নে নাসির উদ্দিন মোল্লা, মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল ইউনিয়নে আবদুল মোক্তাদির মোক্তার ও চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটের দলাদলি ইউনিয়নে মো. আলাউদ্দিন।

সর্বশেষ খবর